ট্র্যাক্টরের দামের তদন্ত

Please agree form to submit

মহিন্দ্রা 275 DI ECO

মহিন্দ্রা 275 DI ECO হল 26.1 kW (35 HP) ট্র্যাক্টর, যার মধ্যে দু’টো বিষয়ের সবচেয়ে ভাল দিকগুলো পাওয়া যায়। একদিকে আছে সলিড পাওয়ার, যার জন্য জাইরোভেটর, কাল্টিভেটর ও প্লাও-এর মতো কৃষি সংক্রান্ত হেভি ইমপ্লিমেন্টগুলোকে চালানো যায়। অন্যদিকে, এতে আছে সর্বোত্তম শ্রেণির ফিউল এফিসিয়েন্সি, সঙ্গে ভারী লোড তোলার ক্ষমতা, তাই কোনও কিছু হেঁচড়ে টেনে নিয়ে যাওয়ার ক্ষেত্রে খুব কাজে আসে। এই ট্র্যাক্টরে অনেকগুলো উন্নত ফিচার রয়েছে। যেমন হাই-টেক হাইড্রলিক্স, পার্শিয়াল কনস্ট্যান্ট মেশ ট্রান্সমিশন, ডুয়াল অ্যাক্টিং পাওয়ার স্টিয়ারিং, 13.6 X 28 বড় টায়ার এবং এর্গোনমিক ডিজাইন। তাই এটা কৃষিকাজ + কোনও কিছু হেঁচড়ে টেনে নিয়ে যাওয়ার জন্য সবচেয়ে উপযুক্ত ট্র্যাক্টর হয়ে উঠেছে।

ফিচার

ফিচার

আবেদন

  • ডিস্ক প্লাও
  • মই দেওয়া
  • হাফ কেজ হুইল
  • মাড়াই
  • தண்ணீர் பம்ப்
  • সিঙ্গল অ্যাক্সল ট্রেলার
  • টিপিং ট্রেলার
  • সিড ড্রিল
  • কাল্টিভেটর
  • জাইরোভেটার
  • স্পেসিফিকেশন

    মহিন্দ্রা 275 DI ECO
    ইঞ্জিন ক্ষমতা (kW)26.1 kW (35 HP)
    রেট করা RPM(r/min)1900
    গিয়ারের সংখ্যা 8 F + 2 R
    মহিন্দ্রা 275 DI ECO
    ইঞ্জিন পাওয়ার (kW)26.1 kW (35 HP)
    রেট করা RPM(r/min)1900
    গিয়ারের সংখ্যা 8 F + 2 R
    সিলিন্ডারের সংখ্যা 3
    স্টিয়ারিং টাইপ পাওয়ার স্টিয়ারিং
    পিছনের টায়ার 12.4 x 28
    ট্রান্সমিশন টাইপ আংশিক ধ্রুবক জাল(Option)
    হাইড্রোলিক উত্তোলন ক্ষমতা(kg) 1200

    সম্পর্কিত ট্রাক্টর

    মহিন্দ্রা 275 DI ECO FAQs

    মাহিন্দ্রা 275 DI ইকো উভয় বিশ্বের সেরা প্রতিশ্রুতি দেয় - শক্তিশালী এবং জ্বালানি দক্ষতা। 25.7 kW (35HP) ট্র্যাক্টর কঠিন সরঞ্জাম চালাতে পারে এবং একটি ভারী লোড বহন ক্ষমতা আছে, এটি বহন অপারেশনের জন্য আদর্শ করে তোলে। এর তিন সিলিন্ডার ইঞ্জিন ছাড়াও, 25.7 kW (35 HP) মাহিন্দ্রা 275 DI ECO বিভিন্ন বৈশিষ্ট্য দিয়ে লোড করা হয়।


    উচ্চ শক্তি এবং জ্বালানী দক্ষতা উভয় অফার, মাহিন্দ্রা 275 DI ECO একটি দুর্দান্ত ক্রয়। এটিতে একটি তিন সিলিন্ডার ইঞ্জিন রয়েছে যা 27.2 kW (37 HP) উত্পাদন করে। আপনার মাহিন্দ্রা 275 DI ECO-র জন্য সবচেয়ে প্রতিযোগিতামূলক উদ্ধৃতি পেতে আপনার মাহিন্দ্রা ট্র্যাক্টর ডিলারের সাথে যোগাযোগ করুন।


    মাহিন্দ্রা 275 DI ECO 35 HP সহ একটি তিন সিলিন্ডার ইঞ্জিন নিয়ে গঠিত। এটি উচ্চতর হাইড্রোলিক্স, পার্শিয়েল মেশ ট্রান্সমিশন, ডুবেল-এক্টিং পাওয়ার স্টিয়ারিং, এবং এর্গোনোমিক নকশার মতো উন্নত বৈশিষ্ট্য দিয়ে লোড করা হয় - সমস্ত কৃষি ক্রিয়াকলাপ এবং বহনের জন্য নিখুঁত। মাহিন্দ্রা 275 DI ECO গিরোভেটর, টিপিং ট্রেলার, চাষী, ওয়াটার পাম্প এবং আরও অনেক কিছুর মতো ফার্ম সরঞ্জাম গুলি চালায়।


    উচ্চতর হাইড্রোলিক্স, একটি পার্শিয়েল মেশ ট্রান্সমিশন, ডুবেল-এক্টিং পাওয়ার স্টিয়ারিং, এবং একটি এর্গোনোমিক নকশার মতো বৈশিষ্ট্যগুলিতে প্যাক করা, মাহিন্দ্রা 275 DI ECO একটি ট্র্যাক্টরের পাওয়ারহাউস যা খরচেও কম। মাহিন্দ্রা 275 DI ECO ওয়ারেন্টি দামের পরিপূরক এবং আপনাকে একটি নিরাপদ কভার সরবরাহ করে।


    এখন এখানে একটি ট্র্যাক্টর রয়েছে যা আপনাকে উভয় বিশ্বের সেরা প্রদান করে। মাহিন্দ্রা 275 DI ECO একটি 26.1 kW (35 HP) ট্র্যাক্টর যা আপনাকে ফার্মে ভারী সরঞ্জাম চালাতে সহায়তা করার জন্য শক্ত শক্তি গর্বিত করে, উন্নত বৈশিষ্ট্যদিয়ে লোড করা হয়, এবং ক্লাস মাইলেজে সেরা।


    উন্নত বৈশিষ্ট্যগুলির পরিসর বিবেচনা করে, মাহিন্দ্রা 275 DI ECO-র পুনঃবিক্রয় মূল্য যুক্তিসঙ্গত। মাহিন্দ্রা 275 DI ECO একটি দুর্দান্ত ট্র্যাক্টর যা আপনাকে যে কোনও ভারী সরঞ্জাম এবং বেস্ট-ইন-ক্লাস মাইলেজ টানতে যথেষ্ট ক্ষমতা দেয়। মাহিন্দ্রা 275 DI ECO পুনরায় বিক্রয় সহজ হওয়ার এটিও একটি কারণ।


    আপনার ওয়ারেন্টির সর্বাধিক ব্যবহার করতে এবং আসল যন্ত্রংশগুলি নিশ্চিত করতে, কোনও অনুমোদিত ডিলারের কাছ থেকে আপনার মাহিন্দ্রা 275 DI ECO কেনার কথা বিবেচনা করুন। আপনি মাহিন্দ্রা ট্র্যাক্টরের অফিসিয়াল ওয়েবসাইটের ডিলার লোকেটর পৃষ্ঠায় ভারতের সমস্ত অনুমোদিত মাহিন্দ্রা ট্র্যাক্টর ডিলারদের বিশদ পেতে পারেন।


    মাহিন্দ্রা 275 DI ECO একটি শক্তিশালী 26.1 kW (35 HP) ট্র্যাক্টর যা দুর্দান্ত শক্তি সরবরাহ করে এবং এটি ফার্মে ভারী সরঞ্জাম টানতে ব্যবহার করা যেতে পারে। এটির একটি দুর্দান্ত মাইলেজ রয়েছে এবং রক্ষণাবেক্ষণের ক্ষেত্রে কম খরচ হয়। মাহিন্দ্রা 275 DI ECO-র সার্ভিসিং খরচও খুব সাশ্রয়ী।


    🍪 Cookie Consent

    Cookies are not enabled on your browser, please turn them on for better experience of our website !

    🍪 কুকি সম্মতি

    এই ওয়েবসাইটটি কুকিজ ব্যবহার করে, অনুগ্রহ করে নিয়ম ও শর্তাবলী পড়ুন।.